দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পাট ও বস্ত্রমন্ত্রীর মামলা

দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পাট ও বস্ত্রমন্ত্রীর মামলা

দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পাট ও বস্ত্রমন্ত্রীর মামলা

নারায়ণগঞ্জে পাট ও বস্ত্রমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার করায় রূপগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মন্ত্রীর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ

জার্নাল ডেস্ক

নারায়ণগঞ্জে  পাট ও বস্ত্রমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার করায় রূপগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মন্ত্রীর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে মামলাটি দায়ের করেন গাজী গ্রুপের ম্যানেজার এডমিন মোজাম্মেল হক। মামলা নং ৫৯।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদীর। মামলার বিবরণী থেকে জানা যায়, উপজেলার কায়েতপাড়ার ইসাখালী গ্রামের আশরাফুল আলম ভুইয়া জেমিন এবং তুষারসহ আরও অজ্ঞাত ১০/১২ জন মিলে বিভিন্ন ধরনের মিথ্যা ও বানোয়াট তথ্য ছড়িয়ে বেড়াচ্ছে। ২৬ ফেব্রুয়ারি রাত ১০টায় আশরাফুল আলম ভুইয়া জেমিনের ফেসবুক আইডি থেকে গাজী একাডেমির জন্য নির্ধারিত কিছু জমির ছবিসহ কুরুচিপূর্ণ, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও কাল্পনিক ঘটনার অবতারণা করে স্ট্যাটাস দেয়া হয়।

উক্ত স্ট্যাটাসে আসামি আশরাফুল আলম ভুইয়া জেমিন বস্ত্র ও পাটমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এটি করেছে বলে আর্জিতে বাদী উল্লেখ করেছেন। এতে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে এবং তার নির্বাচনী এলাকার জনগণের মধ্যে অস্থিরতা এবং বিশৃঙ্খলা করা হয়েছে বলে বাদী উল্লেখ করেন। মামলায় এ ঘটনায় ৩ জনকে সাক্ষী করা হয়েছে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান বলেন, বিষয়টি জেনেছি, আইনি প্রক্রিয়ায় সব হবে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের এডিশনাল এসপি বিলাল আহম্মেদ বলেন, রাতে মামলা হয়েছে, পুলিশ যথাযথ আইনত ব্যবস্থা নিচ্ছে।

এ ব্যাপারে আসামি আশরাফুল এবং তুষার নিজেদের ছাত্রলীগ নেতা দাবি করেছেন। তুষার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদ্যবিদায়ী সহ-সভাপতি এবং আশরাফুল একই সংগঠনের সাংগঠনিক সম্পাদক।

বাংলাদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/154105/দুই-ছাত্রলীগ-নেতার-বিরুদ্ধে-পাট-ও-বস্ত্রমন্ত্রীর-মামলা