বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় দোয়া মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় দোয়া মাহফিলের আয়োজন...

প্রবাস

প্রবাস ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। স্থানীয় সময় সোমবার (২২ মার্চ) সন্ধ্যায় মাদরাসা তাহফিজ আল-কোরআন সায়জওয়ানে বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সভাপতি মনির বিন আমজাদের আয়োজনে সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সভাপতি মনির বিন আমজাদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় পুলিশ কমিশনার দাতু রামলি হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেপি রাজ আলী ও মাদরাসার পরিচালক হাজী সালেহ।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির, সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক, সহ-সভাপতি আশরাফুল মামুন, কোষাধক্ষ্য মোহাম্মদ আলী, অরিফুল ইসলাম, মনিরুজ্জামানসহ আরও অনেকে।

দোয়া শেষে মাদরাসার প্রায় শতাধিক ছাত্রছা-ছাত্রীদের মাঝে নগদ অর্থ ও খাদ্য-সামগ্রী বিতারণ করা হয়। এ সময় উপস্থিত স্থানীয় অতিথিরা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এমন আয়োজনের জন্য মনির বিন আমজাদকে ধন্যবাদ জানান।

আলোচনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও পরিবারের দীর্ঘায়ু এবং বিশ্ববাসীর শান্তি সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

আরও পড়ুন- লাল-সবুজের আলোয় আলোকিত কুইন্সল্যান্ড

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/emigration/154084/বঙ্গবন্ধুর-জন্মবার্ষিকী-উপলক্ষে-মালয়েশিয়ায়-দোয়া-মাহফিল