ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

নিউজিল্যান্ড সফরে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ।

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

নিউজিল্যান্ড সফরে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ২৪ ওভারে ৫ উইকেটে ৭৩ রান। উইকেটে আছেন,  মাহমুদউল্লাহ (১) মেহেদি (০)।  

রানের খাতা খুলেছিলেন ট্রেন্ট বোল্টের প্রথম ওভারের তৃতীয় বলে ছক্কা হাঁকিয়ে। এরপর খেলছিলেন ধীরে সুস্থেই। তবে খুব বেশি সময় উইকেটে টিকতে পারলেন না টাইগার অধিনায়ক। বোল্টের তৃতীয় ওভারের প্রথম বলেই এলবি হয়ে ১৫ বলে ১৩ রান করে ফিরলেন তামিম। আর টাইগাররা দলীয় ১৯ রানে হারাল প্রথম উইকেট।

তামিমের ফেরার পর টপ অর্ডারে ব্যাট করে এসে সৌম্য সরকার উইকেটে টিকলেন মাত্র তিন বল। বোল্টের করা বলে তুলে দিলেন ক্যাচ। ডেভন কনওয়ের দুর্দান্ত এক ক্যাচে ফেরালেন সৌম্যকে। এরপর মুশফিকুর রহিম কিছুটা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও একই পথে ফিরে যান তিনিও। 

এদিকে ইনিংসের ২৪তম ওভারে ফুল লেন্থ ডেলিভারিটি স্ট্রেইট ড্রাইভ করেছিলেন ছয় নম্বরে নামা মাহমুদউল্লাহ রিয়াদ। ফলো থ্রু'তে সেটি থামানোর চেষ্টায় হাত বাড়িয়ে দেন নিশাম। তার আঙুলে লেগে বল আঘাত হানে ননস্ট্রাইক প্রান্তের স্ট্যাম্পে। তখন পপিং ক্রিজের বাইরে দাঁড়িয়ে  মিঠুন। ফলে সাজঘরে ফিরে যেতে হয় তাকে।

এর আগে কিউই অধিনায়ক টম লাথাম টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। আর এই ম্যাচ দিয়েই অভিষেক হলো, ঘরোয়া ক্রিকেটে দোর্দন্ড দাপটে প্রতিপক্ষের মূর্তমান ত্রাস হয়ে উঠা তরুণ অফ স্পিনার শেখ মেহেদি হাসানের। তিনি বাংলাদেশের ১৩৫তম ওয়ানডে ক্রিকেটার।

আরো পড়ুন: টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

বাংলাদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/sports/153591/ব্যাটিং-বিপর্যয়ে-বাংলাদেশ