চারদিন পর মিলল সেই শিশুর ক্ষতবিক্ষত লাশ

চারদিন পর মিলল সেই শিশুর ক্ষতবিক্ষত লাশ

চারদিন পর মিলল সেই শিশুর ক্ষতবিক্ষত লাশ

ছোট কন্যা শিশুটির সঙ্গে কেন এমন বর্বরতা তা ধারণা করতে পারছেন না ক্যাম্পের অন্যরা। মেয়েটির পরিধেয় স্বর্ণের গহনাও হত্যাকারীরা নেয়নি। তবে, হত্যার আগে মেয়েটিকে যৌন নির্যাতন করা হয়ে থাকতে পারে ধারণা করছেন অনেকে।

বাংলাদেশ

কক্সবাজার প্রতিনিধি

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প থেকে নিখোঁজ শাহিনুর (৮) নামে এক শিশুর হাতকাটা লাশ উদ্ধার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। শুক্রবার বিকেলে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প সংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। গত ২ মার্চ থেকে শিশুটি নিখোঁজ ছিল।

আমর্ড পুলিশ ব্যাটালিয়ন ১৬ এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড শরণার্থী ক্যাম্প বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ ও ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশের পৃথক দল সি-ব্লকের পার্শ্ববর্তী পশ্চিমের পাহাড় হতে শিশুটির লাশ উদ্ধার করে।

এ সময় শিশুটির মুখমণ্ডল বিকৃত ও একটি হাত বিচ্ছিন্ন ছিল। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

নিহত শিশু নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের বি-ব্লকের (শেড নং-১০৫২/৪ এবং এমআরসি নং-০৩৩৭৩ এর) বাসিন্দা মো. জাবেরের মেয়ে। পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে।

ছোট শিশুটির সঙ্গে কেন এমন বর্বরতা তা ধারণা করতে পারছেন না ক্যাম্পের অন্যরা। মেয়েটির পরিধেয় স্বর্ণের গহনাও হত্যাকারীরা নেয়নি। তবে, হত্যার আগে মেয়েটিকে যৌন নির্যাতন করা হয়ে থাকতে পারে ধারণা করছেন অনেকে।

পুলিশ সুপার তারিকুল বলেন, ময়নাতদন্ত রিপোর্ট আসলেই সব জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/152019/চারদিন-পর-মিলল-সেই-শিশুর-ক্ষতবিক্ষত-লাশ