বিলের পাড়ে বস্তাবন্দি তরুণীর বিবস্ত্র লাশ

বিলের পাড়ে বস্তাবন্দি তরুণীর বিবস্ত্র লাশ

বিলের পাড়ে বস্তাবন্দি তরুণীর বিবস্ত্র লাশ

কয়েকটি কুকুরের দল হুলোস্লোল করছে এবং একটা বস্তা টেনে হ্যাঁচড়ে গর্তের ভেতর থেকে বের করছে। কৌতূহলের বসে তারা কাছে গিয়ে দেখেন...

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে খুরধর বিলের পাড়ে বস্তায় ভরে গর্তে লুকিয়ে রাখা এক তরুণীর বস্তাবন্দী মরদেহটি টেনে বের করে এনেছে কুকুর। পরে স্থানীয়রা দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে বৃহস্পতিবার রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে মরদেহটি কে তা শনাক্ত করা যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজন খুরধর বিলের পাড় দিয়ে হাঁটছিলেন। এ সময় তারা দেখতে পান কয়েকটি কুকুরের দল হুলোস্লোল করছে এবং একটা বস্তা টেনে হ্যাঁচড়ে গর্তের ভেতর থেকে বের করছে। কৌতূহলের বসে তারা কাছে গিয়ে দেখেন ওই বস্তার মধ্যে একটি মরদেহ রয়েছে। তাৎক্ষণিক বিষয়টি পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক জানান, এখনো লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। উদ্ধার হওয়া তরুণীর লাশের দুটি স্তন কাটা ছিলো। ধারণা করা হচ্ছে বেশ কদিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যার পর বস্তাবন্দী করে বিলের পাড়ে গর্ত করে পুতে রাখে। এ ঘটনায় পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে এবং লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/এনকে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/152696/বিলের-পাড়ে-বস্তাবন্দি-তরুণীর-বিবস্ত্র-লাশ