ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

বরগুনার পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে ২ জন নিহত...

বাংলাদেশ

পটুয়াখালী প্রতিনিধি

বরগুনার পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

মঙ্গলবার দিনগত সাড়ে ৯টার দিকে বরগুনা জেলার আমতলী উপজেলার মহিষকাটা বাসস্ট্যান্ড সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের বাসিন্দা ও পল্টন থানা সেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌফিক আহমেদ সিকদার (৪০) এবং কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা তুহিন মৃধা (৩৫)।

অপরদিকে গুরুতর আহত ২ জনের মধ্যে প্রাইভেটকারে থাকা মো. আনোয়ারুল হক ওরফে সাগরের  অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতের পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত তৌফিক ও তুহিন মৃধা অপর সহযাত্রীদের সঙ্গে প্রাইভেটকারে করে পটুয়াখালীর দিকে যাচ্ছিলেন। পথে পটুয়াখালী-কুয়াকাটা সড়কের মহিষকাটা বাসস্ট্যান্ডের কাছাকাছি এলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দু’জন নিহত হন।

খবর পেয়ে আমতলী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রাইভেটকার থেকে মরদেহগুলো বের করে আনেন এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/153224/ট্রাক-প্রাইভেটকার-সংঘর্ষে-নিহত-২