ফেটেছে পাইপ, থাকবে না গ্যাস

ফেটেছে পাইপ, থাকবে না গ্যাস

ফেটেছে পাইপ, থাকবে না গ্যাস

সাভারের আমিন বাজারের সালেহপুর সেতুর পাইলিংয়ের কাজের সময় তিতাসের একটি মেইন পাইপ ফেটে গেছে।

মো. খায়রুল ইসলাম

সাভারের আমিন বাজারের সালেহপুর সেতুর পাইলিংয়ের কাজের সময় তিতাসের একটি মেইন পাইপ ফেটে গেছে। এতে রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি, ঝিগাতলা, মিরপুরসহ সাভারের কিছু এলাকায় গ্যাস সরবারহ সোমবার রাত থেকেই বন্ধ রয়েছে।

এ বিষয়ে তিতাসের জরুরি বিভাগের সঙ্গে কথা বলে বাংলাদেশ জার্নাল। জানানো হয়, সাভারের সালেহপুর আমিন বাজার ব্রিজের পাইলিং কাজ করার সময় তিতাসের একটি পাইপ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ কারণে ঢাকাসহ আশে পাশের কিছু এলাকায় গ্যাস সরবারহ বন্ধ রয়েছে।

তিতাসের সেন্ট্রাল ইমার্জেন্সি ডিপার্টমেন্টের ডিজিএম ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন বলেন, ‘সোমবার আনুমানিক রাত ৯টার দিকে সালেহপুর ব্রিজের পাইলিং এর কাজ করার সময় একটি পাইপ ফেটে যায়। দুর্ঘটনা এড়াতে দ্রুত গ্যাস শাট ডাউন করে দেয়া হয়।'

‘এতে কিছু এলাকায় গ্যাস সরবারহ বন্ধ রয়েছে। আমরা দ্রুত মেরামত করে গ্যাস সরবারহের চেষ্টা করছি। আশা করছি রাতের মধ্যে গ্যাস সরবারহ স্বাভাবিক হয়ে যাবে’  বলেন তিনি।

পূর্ব ঘোষণা ছাড়াই গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যাওয়ার ফলে সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, কল্যাণপুর, শ্যামলী, রিং রোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর ও হাজারিবাগ এলাকার মানুষকে ঘুম থেকে উঠেই ভোগান্তিতে পড়তে হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/153982/ফেটেছে-পাইপ-থাকবে-না-গ্যাস