বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

শ্রীমঙ্গলকান্দি গ্রামের এক কিশোরী বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঘর থেকে বের হলে তুলে নিয়ে যায়। পরে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন গ্রেপ্তারকৃত দুই যুবক...

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচঙ্গে বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, বানিয়াচং উপজেলার পৈলারকান্দি ইউনিয়নের শ্রীমঙ্গলকান্দি গ্রামের রমজান আলীর ছেলে আইয়ুব আলী (৩২) ও একই গ্রামের আজিদ মিয়ার ছেলে সুহেল মিয়া (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শ্রীমঙ্গলকান্দি গ্রামের এক কিশোরী বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঘর থেকে বের হলে তুলে নিয়ে যায়। পরে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন গ্রেপ্তারকৃত দুই যুবক।

কিশোরীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুই যুবক পালিয়ে যান। পরে আইয়ুব আলীকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে বিথঙ্গল ফাঁড়ির পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর রাতে অভিযান চালিয়ে সোহেলকে গ্রেপ্তার করে পুলিশ।

বানিয়াচঙ্গ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বলেন, ভিকটিম ও সোহেলের মধ্যে  সম্পর্ক ছিলো। কিশোরীর বাবা তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/152698/বাড়ি-থেকে-তুলে-নিয়ে-কিশোরীকে-ধর্ষণ-গ্রেপ্তার-২