ভারতে বসে মহানবীকে কটূক্তি, ফরিদপুরে যুবকের বাড়ি ঘেরাও

ভারতে বসে মহানবীকে কটূক্তি, ফরিদপুরে যুবকের বাড়ি ঘেরাও

ভারতে বসে মহানবীকে কটূক্তি, ফরিদপুরে যুবকের বাড়ি ঘেরাও

ফরিদপুরের নগরকান্দার চরযশোরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামের এক যুবক ভারতের মহারাষ্ট্রে অবস্থান করে ফেসবুকের পোস্টে মহানবী হযরত মোহাম্মদকে (সা.) নিয়ে আপত্তিকর মন্তব্য করার ঘটনায় স্থানীয় এলাকাবাসী ওই যুবকের গ্রামের বাড়ি ঘেরাও...

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দার চরযশোরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামের এক যুবক ভারতের মহারাষ্ট্রে অবস্থান করে ফেসবুকের পোস্টে মহানবী হযরত মোহাম্মদকে (সা.) নিয়ে আপত্তিকর মন্তব্য করার ঘটনায় স্থানীয় এলাকাবাসী ওই যুবকের গ্রামের বাড়ি ঘেরাও করে। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় নেতৃস্থানীয়দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করা হয়।

জানা গেছে, ওই যুবক এক ফেসবুক পোস্টে অবমাননাকর মন্তব্য করে। বিষয়টি স্থানীয়দের নজরে এলে মঙ্গলবার বিকালের দিকে আশপাশের কয়েক গ্রামের মুসল্লিরা তার বাড়ি ঘেরাও করে। তারা ওই যুবকের বাবাকে বিষয়টি জানান। এসময় ওই এলাকায় তীব্র উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হতে থাকে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রূ, সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান ও নগরকাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বিপ্লব ঘটনাস্থলে ছুটে যান।

ওই যুবকের বাবা জানান, তার ছেলে বর্তমানে ভারতে বসবাস করছে। উচ্ছৃঙ্খল জীবনযাপনের কারণে তাকে সেখানে পাঠিয়ে দেওয়া হয়। এসময় তিনি ছেলের পক্ষ থেকে ক্ষমা চান।

নগরকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বিপ্লব বলেন, এলাকায় পরিস্থিতি শান্ত রাখার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওই যুবকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/154920/ভারতে-বসে-মহানবীকে-কটূক্তি-ফরিদপুরে-যুবকের-বাড়ি-ঘেরাও