কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত

কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত

কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান নামে এক পুলিশ সদস্য নিহত...

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মো. জাহিদুল ইসলাম নামে আরও এক এসআই। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার চৌমুহনী-মাইজদী প্রধান সড়কের রমজান বিবি বাজারের দক্ষিণ দিকে চৌঙ্গারপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুরের গ্রামের বাড়ি ফেনী।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন জানান, এসআই মিজানুর ও জাহিদুল সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে জেলা পুলিশ লাইন্স থেকে বেগমগঞ্জ থানায় যাচ্ছিলেন। পথে রমজান বিবি বাজারের ২০০ গজ দক্ষিণ দিকে চৌঙ্গারপুল এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে হয়।

এতে এসআই মিজানুরের মাথায়, ডান কাধে, ডান হাতের বাহুতে, ডান পায়ের হাটুতে এবং এসআই জাহিদুলের মাথায়, ডান হাতে, ডান পায়ের হাটুতে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করেন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে উঠানোর সময় রাত পৌনে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক এসআই মিজানকে মৃত ঘোষণা করেন।

এদিকে এসআই জাহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন- ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

বাংলাদেশ জার্নাল/আর

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/153226/কাভার্ডভ্যানের-ধাক্কায়-এসআই-নিহত