বিজিবির সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত দুই

বিজিবির সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত দুই

বিজিবির সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত দুই

অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালালে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। গোলাগুলি থেমে গেলে ৩ লাখ ৬০ হাজার ইয়াবাসহ অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ পাওয়া যায়।

বাংলাদেশ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘গোলাগুলিতে’ দুই মাদক কারবারি নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ সময় ঘটনাস্থল থেকে ৩ লাখ ৬০ হাজার ইয়াবা, দেশীয় আগ্নেয়াস্ত্র ও ধারাল কিরিচ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টার দিকে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে না পারলেও লে. কর্নেল ফয়সাল হাসান খান বলেন, টেকনাফের নাফ নদীর নাজিরপাড়া পয়েন্ট দিয়ে ইয়াবার একটি বড় চালান প্রবেশ করবে এমন খবরে ভোরে সেখানে অবস্থান নেয় বিজিবি সদস্যরা।

তাদের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালালে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। গোলাগুলি থেমে গেলে ৩ লাখ ৬০ হাজার ইয়াবাসহ অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ পাওয়া যায়।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পরিচয় নিশ্চিতের পর ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/152371/বিজিবির-সঙ্গে-গোলাগুলিতে-নিহত-দুই