সড়কে ঝরল দুই মিউজিশিয়ানের প্রাণ

সড়কে ঝরল দুই মিউজিশিয়ানের প্রাণ

সড়কে ঝরল দুই মিউজিশিয়ানের প্রাণ

হতাহতরা সবাই একটি সঙ্গীতানুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন।

বাংলাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দেশের সংগীতাঙ্গনের দুই পরিচিত মুখ প্যাড ও পার্কাসন বাদক হানিফ আহমেদ এবং প্যাড বাদক পার্থ গুহ।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে শোয়ের উদ্দেশ্যে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের মিরসরাই এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি লরি তাদের মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় মারাত্মক আহত হয়েছে মাইক্রোবাসে থাকা আরো ছয়জন। আহতদের মধ্যে চার জনের নাম জানা গেছে। তারা হলেন- তরুণ গায়িকা বিউটি খান, নন্দন চৌধুরী, পাপ্পু, লুৎফর।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশ জোরারগঞ্জ ফাঁড়ির এসআই মো. ইসহাক জানান, হতাহতরা সবাই একটি সঙ্গীতানুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন।

সোনাপাহাড় এলাকায় একটি লরি ইউটার্ন করতে গিয়ে সামনে চলে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা সঙ্গীত ও যন্ত্রশিল্পীদের বহনকারী মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়।

ফায়ার সার্ভিস মিরসরাই স্টেশনের অফিসার জসীম উদ্দিন জানান, ঘটনাস্থলেই পার্থ প্রতীম মারা যান। আহত অবস্থায় অন্যদের উদ্ধার করে স্থানীয় মাস্তান নগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আহত তিনজনকে হাসপাতালে আনা হলে চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।

আহত বিউটি ও লুৎফরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/152809/সড়কে-ঝরল-দুই-মিউজিশিয়ানের-প্রাণ