‘নিয়ম না মানলেই বিপদ’

‘নিয়ম না মানলেই বিপদ’

‘নিয়ম না মানলেই বিপদ’

“নিয়ম না মানলেই বিপদ নিশ্চিত”, এই কথাই বলছেন অভিনেত্রী।

বিনোদন

বিনোদন ডেস্ক

রে়ডিও জকি হয়ে ‘রক্তরহস্য’-র কিনারা করেছিলেন। এবার নতুন ভূমিকায় আসছেন কোয়েল মল্লিক। শোনাচ্ছেন নতুন সাবধানবাণী। “নিয়ম না মানলেই বিপদ নিশ্চিত”, এই কথাই বলছেন অভিনেত্রী। কিন্তু কেন একথা বলছেন টলিপাড়ার নায়িকা? নতুন সিনেমার ঘোষণা এভাবেই করলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ‘ফ্লাইওভার’ ছবির পোস্টার। আগামী ২ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ‘ফ্লাইওভার’। অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন কোয়েল। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। ছবি প্রসঙ্গে পরিচালক অভিমন্য জানান, অন্য একটি প্রজেক্টের সময় তিনি ‘ফ্লাইওভার’ ছবির গল্প নিসপাল সিং রাণেকে শুনিয়েছিলেন। মুখ্য চরিত্রে যে কোয়েল মল্লিককেই চান, সেকথাও জানিয়েছিলেন। নিসপাল সম্মতি দেওয়ার পরই চিত্রনাট্য লেখার কাজ শুরু করেন।

মানবিকতা ও বাস্তবের মেলবন্ধনে ‘ফ্লাইওভার’-এর গল্প সাজানো হয়েছে। জানান কোয়েল মল্লিক।

জানা গিয়েছে, ছবিতে তার চরিত্রের নাম বিদিশা। অপরাধ জগতের কাহিনি মানুষের সামনে তুলে ধরার দায়িত্ব নিজের কাঁধে নেয় সে। কিন্তু নিজেই ফেঁসে যায় জটিল ঘটনায়। কাজের সুবাধে সাংবাদিকদের কাছ থেকে দেখেছেন কোয়েল মল্লিক। কিছু সাংবাদিক বন্ধুদের সঙ্গে কথাও বলেছেন। এভাবেই নিজের নতুন চরিত্রের জন্য প্রস্তুতি নিয়েছেন অভিনেত্রী।

ছবিতে কোয়েল ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গৌরব চক্রবর্তী, রবি সাউ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং ‘খড়কুটো’ ধারাবাহিক খ্যাত অভিনেতা কৌশিক রায়।

বাংলাদেশ জার্নাল/আইএন

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/entertainment/153368/নিয়ম-না-মানলেই-বিপদ