হবিগঞ্জে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

হবিগঞ্জে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

হবিগঞ্জে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

হবিগঞ্জ পৌর এলাকার উত্তর শ্যামলী এলাকা থেকে নিজাম উদ্দিন (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক হবিগঞ্জ শহরের কলেজ রোড....

বাংলাদেশ

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ পৌর এলাকার উত্তর শ্যামলী এলাকা থেকে নিজাম উদ্দিন (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক হবিগঞ্জ শহরের কলেজ রোড এলাকায় ‘ঢাকা ফুসকা হাউজ নামে একটি রেস্টুরেন্টে কাজ করত।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত নিজাম উদ্দিন মাধবপুর উপজেলার হরিণখোলা গ্রামের ইমাম উদ্দিনের পুত্র। 

পুলিশ সূত্রে জানা যায়, এলাকাবাসী নিহতের মৃতদেহ দেখতে পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় খবর দেন। খবর পেয়ে তাৎক্ষণিক সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে। নিহত নিজাম পৌর এলাকার মুসলিম কোয়ার্টার এলাকায় ভাড়াটিয়া হিসেবে তার মামার সাথে থাকত। বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় লোকজন উত্তর শ্যামলী এলাকার একটি পরিত্যক্ত অন্ধকারে তার মরদেহ পরে থাকতে দেখেন। 

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে। কিভাবে তার মৃত্যু হয়েছে এখনো নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। তবে লাশের হাতে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। নিহতের মৃতদেহ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

বাংলাদেশ জার্নাল/এনকে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/152707/হবিগঞ্জে-যুবকের-ক্ষতবিক্ষত-লাশ-উদ্ধার